Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ছাগলনাইয়ায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ছাগলনাইয়ায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় চাঁদগাজী তাহফিজুল কোরআন মাদরাসায় ছাগলনাইয়া উপজেলার এসএসসি-২০০০ ব্যাচ এই কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগিতায় পুরষ্কার বিজয়ীরা হলেন, নাজেরা বিভাগে ১ম রাহিদুল ইসলাম, ২য় মুখছেদু আলম সিয়াম ও ৩য় আরমান হোসেন। ক্বেরাত প্রতিযোগিতায় ১ম হাফেজ রহমতুল্লাহ ভূঁইয়া, ২য় হাফেজ নাবিদ আহমদ ও ৩য় হাফেজ আব্দুর রহমান পাটোয়ারী। হেফজ বিভাগে ১ম হাফেজ মাসরুর ভূঁইয়া, ২য় আব্দুল্লাহ আল নোমান ও ৩য় হাফেজ জাহেদুল ইসলাম। বিচারকের দায়িত্বে ছিলেন, হাফেজ মাওলানা মুফতি ওবায়দুল হক, হাফেজ আনোয়ার হোসেন জোবায়ের ও হাফেজ মাওলানা নাচরুল্লাহ।

মাদরাসার সভাপতি মোকারম হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, এবিএম নিজাম উদ্দিন, ও মোঃ শাহ আলম পুলিশের উপ-পরিদর্শক মুহাম্মদ মুনিরুল ইসলাম প্রমুখ ব্যক্তিরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাগলনাইয়ায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ