Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জা ফখরুলের পরিবারের সবাই করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৯:৩৮ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী, মেয়ে, ভাই, ভাবি ও গৃহকর্মীসহ সবাই। জানা গেছে, চিকিৎসকদের একটি প্রতিনিধি দল ফখরুলকে দেখতে তার বাসায় গিয়েছিলেন। আজ শুক্রবার সন্ধ্যায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ পাঁচজন চিকিৎসক উত্তরায় মির্জা ফখরুলের বাসায় যান।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, বিএনপি মহাসচিবের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। ডা. রফিকুল ইসলাম জানিয়েছেন- মহাসচিব আলহামদুলিল্লাহ ভালো আছেন। তার অন্য কোনো উপসর্গ দেখা দেয়নি। দুই একদিনের মধ্যে চিকিৎসকের পরামর্শ নিয়ে তার পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

চিকিৎসক দলের সঙ্গে সাক্ষাতের সময় আরও উপস্থিত ছিলেন ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশা, ডা. সাখাওয়াত রাজিব ও মেডিকেলের শেষবর্ষের শিক্ষার্থী মুনতাসীর হাসান। উল্লেখ্য, গত ১০ জানুয়ারি সস্ত্রীক করোনায় আক্রান্ত হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি তার উত্তরার বাসায় এখন অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ