Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেনীতে ৪ লাখ টাকাসহ ৭ ডাকাত গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ফেনী শহরের তাকিয়া রোডে জেলা আওয়ামী লীগ নেতার ব্যবসায়িক প্রতিষ্ঠান সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া টাকাসহ সাত ডাকাতকে গ্রেফতার করেছে ফেনী জেলা পুলিশ। গতকাল ফেনী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় ফেনীর সম্রাট ফ্লাওয়ার মিলের ১৪ লাখ টাকা নিয়ে মিলের কর্মচারী মো. জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন। পথে শহরের তাকিয়া রোডে তাদের দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে ঢাকা, কক্সবাজার ও লক্ষ্মীপুর থেকে সাতজনকে গ্রেফতার করে এবং দুটি ছোরা ও নগদ ৪ লাখ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়।


আটককৃতরা হলো- দেলোয়ার হোসেন বাবু, সুমন সিকদার, মো. সাকিব খান, মো. রনি, মো. শিপন, ওমর ফারুক আরমান ও আল আমিন। এ সময় তাদের হেফাজতে থাকা ৪,২৮,৫০০ টাকা ও ৩ টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনীতে ৪ লাখ টাকাসহ ৭ ডাকাত গ্রেফতার
আরও পড়ুন