Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

নাটোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

নাটোরের ছাতনী এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ১৭ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় অভিযুক্তদের মধ্যে ৫ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার পরিবারের উপর অভিমান করে বাড়ি থেকে বেড় হয়ে বিকাল সাড়ে ৩ টার দিকে ছাতনী ভাটপাড়ায় খালার বাড়ির উদ্দেশ্যে রওনা হন ওই কিশোরী। মাতনগর থেকে পায়ে হেঁটেই ছাতনী দিয়ারে প্রায় সন্ধ্যা সোয়া ৭ টার দিকে পৌঁছালে মো. শহিদুল ইসলাম নামের এক ব্যক্তি মেয়েটিকে তার খালার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে।
পথে এলাকার বখাটেদের নজরে পড়ে শহিদুল ও ওই কিশোরী। তাদের পিছু নিয়ে ভাটপাড়া শ্মশানঘাটের মাঝামাঝি এলাকায় আসে তারাও। এসময় অভিযুক্তরা ওই কিশোরীকে একটি লেবু বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের দায়ে অভিযুক্তরা হলেন, মোহা শরিফুল ইসলাম, মো. লিটন, মন্ডল , নয়ন শেখ , রাজু , কাজল , আসতুল ও আমিনুর রহমান। পরে গোপন তথ্যের ভিত্তিতে রাত্রিকালীন অভিযান পরিচালনা করে ধর্ষণকারীদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। একইসময় ওই কিশোরীকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়। ধর্ষণকারীদের মধ্যে এখনও তিনজন পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ