Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হ্যাটট্রিক দিয়ে গোলে ফিরলেন রোনালদো

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্ট ডেস্ক : অ্যালিক্সিস সানচেস, ওলিবার জিরুদ, সার্জিও আগুয়েরো, ইলকায় গুন্ডোগান ও রবার্ট লেভান্দোভস্কিÑ ইউরোপিয়ান শীর্ষ ঘরোয়া লিগের খেলায় গতকাল নামগুলো গেঁথে থাকল এক সুঁতোয়। নিজ নিজ দলের জয়ে প্রত্যেকেই এদিন গোল করেন দুটি করে। হ্যাটট্রিক দিয়ে গোলে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।
সান্ডারল্যান্ডের বিপক্ষে ৪-১ গোলের জয়ে আর্সেনালের হয়ে জোড়া গোল করেন সানচেস ও জিরুদ। ওয়েস্ট ব্রæমকে ৪-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যাচে ম্যানচেস্টার সিটির হয়ে দুটি করে গোল করেন আগুয়েরো ও জার্মান মিডফিল্ডার গুন্ডোগান। সাকুল্যে ৬ ও লিগে টানা তিন ম্যাচ পর জয়ের দেখা পেল গার্দিওলার সিটি। অপরাদিকে এই জয়ে টানা ১৪ ম্যাচ অপরাজিত থাকল আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। ১০ রাউন্ড শেষে দু’দলের পয়েন্ট সমান ২৩ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে সিটি। একই রাতে ঘরের মাঠে বার্নলির কাছে পয়েন্ট খুঁইয়ে পয়েন্ট তালিকার ৮ নম্বরে নেমে গেছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। আরেক ম্যাচে স্যান্ডারল্যান্ডের সাথে পিছিয়ে থেকেও ১-১ গোলে ড্র করায় নিশ্চয় খুশি চ্যাম্পিয়ন লেস্টার সিটি। চলতি মৌসুমে প্রতিপক্ষে মাঠ থেকে এই প্রথম পয়েন্ট নিয়ে ফিরল ক্লাদিও রেনিয়েরির দল।
লা লিগায় দুর্বল লেগানেসকে ৪-১ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের মাঠে পিছিয়ে পড়ার পর পেনাল্টি থেকে স্কোর বোর্ডে সমতা এনে দেন রোনালদো। প্রথমার্ধেই জোড়া গোল পেলেও হ্যাটট্রিকের জন্য অপেক্ষা করতে হয় ৮৮তম মিনিট পর্যন্ত। পেনাল্টি মিস না করলে অবশ্য আগেই হ্যাটট্রিক পেয়ে যেতেন পর্তুগিজ তারকা। অপর গোলটি করেন আলভারো মোরাতা। লিগে আগের ম্যাচে স্পোটিং গিজনের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারায় ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা সেভিয়া।
ওদিকে বুন্দেসলিগায় অগাসবুর্গের বিপক্ষে বায়ার্ন মিউনিখেন ৩-১ গোলের জয়ে জোড়া গোল করেন লেভান্দোভস্কি। বাকি গোলটি ওরিয়েন রোবেনের।
অগসবুর্গ ১-৩ বায়ার্ন মিউনিখ
স্যান্ডারল্যান্ড ১-৪ আর্সেনাল
ম্যানইউ ০-০ বার্নলি
মিডলসব্রো২-০ বোর্নমাউথ
টটেনহাম ১-১ লেস্টার
ওয়াটফোর্ড ১-০ হাল সিটি
ওয়েস্ট ব্রæম ০-৪ ম্যানসিটি
আলাভেস ১-৪রিয়াল মাদ্রিদ
সেভিয়া ১-১ স্পোটিং গিজন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যাটট্রিক দিয়ে গোলে ফিরলেন রোনালদো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ