Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন সোহেল রানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০৪ পিএম

করোনামুক্ত হয়েছেন বরেণ্য অভিনেতা ও প্রযোজক সোহেল রানা। শারীরিক অবস্থাও আগের চেয়ে ভালো। তাই ১৯ দিন পর হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে তাকে। শুক্রবার তাকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয় বল জানিয়েছেন সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ।

মাশরুর বলেন, 'আব্বুর অবস্থা আগের চেয়ে ভালো হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় আনা হয়েছে। ইতোমধ্যে আব্বু করোনা মুক্ত হয়েছেন। চিকিৎসকরা বলেছেন, তিনি নিউরো কম্প্রোমাইজড জটিলতা ভুগছেন। এই সময়ে অন্য যে কোন রোগ হলে বড় ক্ষতি হবে। তাকে এখন হাসপাতালে না রেখে বাসায় রেখে চিকিৎসা দিলে ভালো হবে।'

তবে পুরোপুরি সুস্থ্য হতে তার আরও সময় লাগবে বলে জানালেন মাশারুর।

গত ২৫ ডিসেম্বর রাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয় সোহেল রানাকে। করোনা উপসর্গ নিয়েই চিকিৎসকের শরনাপন্ন হন। এরপর তার করোনা শনাক্ত হয়। করোনা ও বার্ধক্যজনিত কারণে সোহেল রানার অবস্থার অবনতি হতে থাকে। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। তবে গত ৬ জানুয়ারি করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর থেকেই সাধারণ কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন সোহেল রানা।

দীর্ঘ ক্যারিয়ারে সোহেল রানা বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন