Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় র‌্যাবের হাতে গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:৩৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় র‌্যাবের হাতে তাৎক্ষনিকভাবে গ্রেফতার হয়েছে এক যুবক। গ্রেফতারকৃত যুবকের নাম মোঃ সাব্বির(২১)। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে তাকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় তার কাছ থেকে নুর মোহাম্মদ আব্দুল্লাহ নামের এক বছর বয়সী একটি শিশুকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত সাব্বির শরীয়তপুর জেলার পালং থানার চরসারেঙ্গা গ্রামের বাবুল মিয়ার পুত্র। বর্তমানে রাজধানীর যাত্রাবাড়ীতে নবীনগর খালপাড় এলাকায় ভাড়া বাড়িতে সে বসবাস করত।
র‌্যার-১০ এএসপি ফকরুল হাসান আজ সকালে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে শিশু চুরি করে পালানোর সময় হাতেনাতে সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতাল ও বাসাবাড়ী থেকে শিশু বাচ্চা চুরি করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের নিঃসন্তান এবং ধন সম্পদশালী ব্যক্তির নিকট মোটা অংকের টাকার বিনিময়ে শিশু বাচ্চা বিক্রি করে আসছিল বলে স্বীকার করেছে।তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ