Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফরিদপুরে অটোবাইক চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৩:৩১ পিএম

ফরিদপুরে অটোবাইক চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ফরিদপুর জেলা শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, জেলা সদরের পশ্চিম ভাষাণচর এলাকার মোতাহার মৃধার ছেলে সরোয়ার মৃধা (২৯), শহরের শোভারামপুর এলাকার খলিল মোল্যার ছেলে জামাল মোল্যা (৪১) ও উত্তর আলীপুর এলাকার জয়নাল শেখের ছেলে জিয়া শেখ (৪৩)।


শুক্রবার (১৪ জানুয়ারি) ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার গণমাধ্যমকে এ তথ্য জানান।
এসময় জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. রাকিবুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন জানান, ফরিদপুর শহরে অপরাধ দমনে ১৪০টি সিসি ক্যামেরা (সর্ট সার্কিট ক্যামেরা) প্রতিস্থাপন করা হয়েছে। আর এই সিসি ক্যামেরা দেখে অটোবাইক চোরকে সনাক্ত করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিনগত রাত ১ টার সময় অন্য দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।


জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার অটোবাইক চোর চক্রের সক্রিয় সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ