Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

প্রাক্তন স্ত্রী কিরণের সিনেমার প্রযোজক আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৪:৪১ পিএম

গত বছর বলিউড সুপারস্টার আমির খান ও নির্মাতা কিরণ রাও তাদের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। কিন্তু বিবাহ বিচ্ছেদও নষ্ট করতে পারেনি তাদের অটুট বন্ধুত্ব। বলিউড সূত্রে খবর, দ্বিতীয়বারের মতো ক্যামেরার পেছনে পরিচালকের আসনে বসতে চলেছেন কিরণ রাও। চিত্রনাট্য ও কিরণের। আর এই সিনেমা প্রযোজনা করছেন আমির খান।

আমির-কিরণের এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‌‘ছবির চিত্রনাট্য করেছেন কিরণ নিজেই। বেশ কিছুদিন আগে এটি আমিরকে শোনান। গল্পটা মনে ধরে অভিনেতার। তখনই ছবিটি প্রযোজনা করতে রাজি হয়ে যান আমির।’

২০১০ সালে কিরণ পরিচালনা করেছিলেন ‘ধোবি ঘাট’ ছবি। যার প্রযোজকও ছিলেন আমির। সিনেমাটি সমালোচকদের বেশ প্রশংসা পান। এরপর কিরণকে আর পরিচালনায় পাওয়া যায়নি। একদশক পর তিনি আবারও ক্যামেরার পেছনে ফিরছেন। আর এতে সঙ্গী হিসেবে পাচ্ছেন সাবেক স্বামীকে।

জানা গেছে, কিরণের নতুন সিনেমা ‘ধোবি ঘাট’ এর মতো নয়। ড্রামা-কমেডি ঘরানার গল্প নিয়ে এটি তৈরি হচ্ছে। এর সংগীতায়োজের দায়িত্বে রয়েছেন রাম সম্পত এবং গীতিকারের ভূমিকায় অমিতাভ ভট্টাচার্য। তবে সিনেমাটিতে কে কে অভিনয় করবেন তা এখনো খোলাসা করা হয়নি।

উল্লেখ্য, গত বছর ডিভোর্সের বিষয়ে এক যৌথ বিবৃতিতে আমির ও কিরণ জানান, স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট- যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন। এরপর আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং সেটে একসঙ্গে নাচতে দেখা গেছে তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ