Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মহিলা সাঁতার - চ্যাম্পিয়ন কুষ্টিয়া, রানার্সআপ কিশোরগঞ্জ

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দুই দিন ব্যাপী আন্তঃজেলা বয়সভিত্তিক মহিলা সাঁতারে ৪০ পয়েন্ট পেয়ে দলগত চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া জেলা মহিলা ক্রীড়া সংস্থা। আর ২০ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে কিশোরগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থা। সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুই দিন ব্যাপী প্রতিযোগিতার গতকাল ছিল শেষ দিন। দেশের ৩২ টি জেলা হতে সর্বমোট ১৯০ জন খেলোয়াড় বয়স ভিত্তিক ৩টি গ্রæপে (ক গ্রæপ ০৮-১০ বৎসর, খ গ্রæপ ১১-১২ বৎসর ও গ গ্রæপ ১৩-১৪ বৎসর) ৮টি ইভেন্টে অংশগ্রহণ করে। ইভেন্টগুলো হলো ৫০ মি. ব্রেস্ট স্ট্রোক, ৫০ মি. ব্যাক স্ট্রোক, ৫০ মি. ফ্রি স্টাইল, ১০০ মি. ব্রেস্ট স্ট্রোক, ১০০ মি. ব্যাক স্ট্রোক, ১০০ মি. ফ্রি স্টাইল, ১০০ মি. বাটার ফ্লাই, ২০০ মি. ইনডিভিজুয়াল মিডেলে।
সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় সচিব মো. জিল্লার রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সভানেত্রী হামিদা বেগম। আরও উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক কামরুন নাহার ডানা, সাঁতার সাব-কমিটির সদস্য সচিব লায়লা নূর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলা সাঁতার - চ্যাম্পিয়ন কুষ্টিয়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ