Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

‘প্রবাসে সুনাম বাড়ানোর পাশাপাশি দেশেও ব্যাপকভাবে বিনিয়োগ করুন’

আরব আমিরাত থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান বলেছেন, দেশের সুনাম বৃদ্ধিতে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা দেশে ব্যাপকভাবে বিনিয়োগ করার পাশাপাশি বিদেশের মাটিতেও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলে দেশের সুনাম বাড়াচ্ছেন। তবে এ সুনাম অব্যাহত রাখার পাশাপাশি দেশেও আরো ব্যাপকভাবে বিনিয়োগ করার আহবান জানান। গত শুক্রবার আরব আমিরাতের শারজাহ ইন্ডাস্ট্রিয়াল এরিয়ায় তিন বাংলাদেশির যৌথ মালিকানাধীন আল ফাইসাল রেস্টুরেন্ট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, আরব আমিরাত বিজনেস ফোরামের সভাপতি মাহাবুব আলম মানিক সিআইপি, প্রতিষ্ঠানের স্পনসর আহমেদ আল বালুশি, প্রতিষ্ঠানের পরিচালক জামালউদ্দিন, আবুল কালাম ও সুমন আহমেদ, কমিউনিটি ব্যক্তিত্ব কাজী মোহাম্মদ আলী, সবুজ হাসান, এমডি শাহাজান, মোহাম্মদ নবীসহ আরো অনেকে। রেস্টুরেন্টের মালিক আবুল কালাম, জামাল উদ্দিন ও সুমন আহমেদ বলেন, এই রেস্টুরেন্টে দেশের ঐতিহ্যবাহী নানা রকমের সুস্বাদু খাবার পরিবেশনে দেশের সুনাম বাড়াবে বলে জানান তারা। পাশাপাশি আমিরাতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের দেশীয় খাবারের এই প্রতিষ্ঠানে আসার জন্য আহবান জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ