Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জন্মদিনে ওয়ার্নারকে মুস্তাফিজের শুভেচ্ছা

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আইপিএলে সানরাইজার্স হায়াদ্রাবাদে খেলার সুবাদে ডেভিড ওয়ার্নারের সঙ্গে দারুণ সখ্যতা গড়ে ওঠে মুস্তাফিজুর রহমানের। আর বর্তমান চ্যাম্পিয়ন দলের এ দু’জনের বন্ধুত্ব শুধুমাত্র মাঠেই সীমাবদ্ধ থাকেনি। বিভিন্ন কারণে খোঁজ রাখেন একে অপরের। ক’দিন আগে কাটার মাস্টার মুস্তাফিজের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন ওয়ার্নার। এবার অস্ট্রেলিয়ান বন্ধুর জন্মদিনেও শুভেচ্ছা জানাতে ভুললেন না দ্য ফিজ। বেশ অল্প সময়ের মধ্যে বিশ্বব্যাপী আলোড়ন তৈরি করা মুস্তাফিজ নিজের ফেসবুক পেজে অভিনন্দন জানান ওয়ার্নারকে। সেখানে অজি ওপেনারকে ‘চ্যাম্পিয়ন’ বলে অভিবাদন করেন তিনি। পেজে দু’জনের হাতে আইপিএলের শিরোপা সহ একটি ছবিও পোস্ট করেন।
বর্তমানে অস্ট্রেলিয়া দলে ব্যস্ত সময় পার করছেন ওয়ার্নার। নিউসাউথ ওয়েলসের হয়ে শতক হাঁকিয়েছেন ‘বার্থডে বয়’ ডেভিড ওয়ার্নার। শেফিল্ড শিল্ড ম্যাচে কুইন্সল্যান্ডের বিপক্ষে তিনি ১৬০ বলে ১৩৪ রান করেন ওয়ার্নার। অন্যদিকে ইনজুরির কারণে বিশ্রামে রয়েছেন বাংলাদেশের পেস সেনসেশন মুস্তাফিজ। তবে টাইগারদের আগামী নিউজিল্যান্ড সফরে ফেরার সম্ভাবনা রয়েছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্মদিনে ওয়ার্নারকে মুস্তাফিজের শুভেচ্ছা
আরও পড়ুন