Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

এবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সঙ্গে ইউএস-বাংলা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৬:১৮ পিএম

ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর মাঠে গড়াচ্ছে ২১ জানুয়ারি থেকে। সবকিছু ঠিক থাকলে ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল। জাতির পিতা বঙ্গবন্ধুর নামে আয়োজিত এবারের বিপিএলে অংশ নিচ্ছে ছয়টি দল। যার মধ্যে অন্যতম হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টুর্নামেন্টের দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পর এবার ট্রাভেল পার্টনার হিসেবে চ্যালেঞ্জার্সের সঙ্গে যুক্ত হয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শনিবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কর্পোরেট অফিসে দলটির সঙ্গে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয় এই বিমান সংস্থাটির। ইউএস-বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা লে. জে. (অব.) মো. মাইনুল ইসলাম ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চীফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জন এস. মুন্সিসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশের ক্রিকেট উন্নয়নের স্বার্থে এবং বঙ্গবন্ধু বিপিএলকে জনপ্রিয় করার প্রত্যাশা থেকেই ইউএস-বাংলা এয়ারলাইন্স চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বলে জানান সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা। এর আগে ইউএস-বাংলা গত ১২ জানুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ট্রাভেল পার্টনার হিসেবে দলটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ