Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৬:২৩ পিএম

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শান্তি পরিবহনের একটি বাস ও মালবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুই বিজিবি সদস্যসহ ১২ জন আহত হয়েছেন।
শনিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার হাফছড়ি জোরখাম্বা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সকালে খাগড়াছড়ি থেকে আসা শান্তি পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব ১৪-১৪৮৩) সঙ্গে খাগড়াছড়িগামী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাভার্ডভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হন।
নিহত সাইফুল ইসলাম বাগেরহাট মোড়ালগঞ্জ থানার পুটাখালি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় আহত বিজিবির দুই সদস্য নায়েক মিলন শেখ (৫০) ও সহকারী নায়েক কামরুজ্জামানকে (৩৩) গুইমারা বিজিবি হাসপাতাল ও বাকিদের মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানের সঙ্গে শান্তি পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত কাভার্ডভ্যানের চালককে মানিকছড়ি হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনা থানায় মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ