Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ধর্ষণ মামলায় বিসিসি কাউন্সিলর কালাম মোল্লাকে কারাগারে প্রেরণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৭:০০ পিএম

ধর্ষণ মামলায় গ্রেফতার বরিশাল সিটি করপোরশেনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। শনিবার বিকেলে তাকে ওই মামলায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে শুনানী শেষে কালাম মোল্লাকে কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক পলি আফরোজ। এর পরপরই বিশেষ ব্যবস্থায় তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় কুয়াকাটা যাওয়ার পথে এক তরনুরনীতে ধর্ষণের অভিযোগের মামলার ওয়ার্ড কাউন্সিলর ও বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কালাম মোল্লাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

এর আগে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে নগরীর বিমান বন্দর থানায় কালাম মোল্লার বিরুদ্ধে মামলা দায়ের করে এক নারী। মামলায় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ করা হয়েছে। সর্বশেষ গত বৃহস্পতিবার রাতে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে কালাম মোল্লার বসত বাড়ির পাশে একটি টিনসেড ঘরে নিয়ে ওই নারীকে ধর্ষণের অভিযোগ করা হয় মামলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ