Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জে আল্লাহ ভীরু মেয়র নির্বাচিত করুন - পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৭:০৩ পিএম | আপডেট : ৭:০৭ পিএম, ১৫ জানুয়ারি, ২০২২

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আগামীকাল অনুষ্ঠিতব্য নাসিক নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত নারায়ণগঞ্জ সিটি গড়ার জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ শনিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক শিক্ষক বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবি শ্রেণি স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য নাারয়ণগঞ্জ সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

পীর সাহেব বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিগত জাতীয় নির্বাচনের পুনরাবৃত্তি জনগণ মেনে নিবে না। ইসি’র প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, অন্তত এই নির্বাচনে জনগণের ভোটাধিকার নিশ্চিত করে সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশনের বিশ্বাসযোগ্যতা ফিরিয়ে এনে এর মর্যাদা রক্ষা করুন। তিনি ইসিকে সতর্ক করে বলেন, নির্বাচন কমিশনকে জনগণের মুখোমুখি দাঁড় করাবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ