Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফেনীতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৭:১৫ পিএম | আপডেট : ৭:১৭ পিএম, ১৫ জানুয়ারি, ২০২২

ফেনীতে সড়ক দূর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক-দেবিপুর এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন মো. তুষার (৪০) ও তার ভাই বিপ্লব (৩২)। তুষার প্রবাস ফেরৎ এবং বিপ্লব মিরসরাইয়ের সসরত প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী। নিহত দুই ভাই চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের সসরত বাংলাবাজার এলাকার অন্ন মাঝি বাড়ির দীনেশের ছেলে। তারা ডাক্তার দেখাতে ঢাকায় গিয়েছিলেন। এছাড়াও ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মাইক্রোবাস চালক সাজ্জাদ (৩০) ও যাত্রী প্রণব (১১)কে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. জাকির হোসেন সড়ক দূর্ঘটনায় ২ জন নিহতের খবর নিশ্চিত করে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের দেবিপুর এলাকায় চট্টগ্রামমুখি লেইনে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি কুইন্স হাসপাতাল সংলগ্ন গাছের সাথে ধাক্কা লাগে। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে৷ গাড়িটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ