Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

 কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৭:৪১ পিএম

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। এই নিয়ে গত ছয় দিনে কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে।

এ ঘটনায় ভ্যানচালক ও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তিরা হলেন আলমডাঙ্গা উপজেলার জামজামী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ছলেমান আলী (৪৫) এবং ভদুয়া গ্রামের আফতাব মণ্ডলের ছেলে উসমান (৬০)। আহতরা হলেন ভ্যানচালক কামাল (৪৫) ও যাত্রী নজরুল (৪০)। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ও নিহতরা একই এলাকার বাসিন্দা। তারা মাংসের ব্যবসা করতেন। গরু কেনার জন্য তারা কুষ্টিয়ার বালিয়াপাড়া হাটে যাচ্ছিলেন। কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, আজ বেলা ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে কুষ্টিয়াগামী দ্রুতগতির একটি ট্রাক একটি যাত্রীবাহী ভ্যানের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই উসমান নামের একজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছলেমান আলী নামে আরেক ব্যক্তির মৃত্যু হয়।


মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। ঘটনার পর বিত্তিপাড়া বাজারে মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ