Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

কলেজ ছাত্রের আত্মহত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

নাটোরের নলডাঙ্গা উপজেলার পশ্চিম মাধনগর হিন্দুপাড়া গ্রামে গলায ফাঁস দিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে নিজ শয়নকক্ষে ঘরের তীরের সঙ্গে কাপড় পেঁচিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত অপুর্ব প্রামানিক (২০) ওই গ্রামের মোহন প্রামানিকের ছেলে। সে মাধনগর ডিগ্রি কলেজে ইন্টারমিডিয়েটের ছাত্র ছিল। স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের বাবা মা উভয়ই চাকরির কারণে রংপুর থাকেন। সে কারণে অপূর্ব প্রামানিক দাদা দাদির সঙ্গে বসবাস করতেন। এবং পার্শ্ববর্তী গ্রামের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে বাড়িতে প্রস্তাব দিলে পরিবারের সদস্যরা বিয়ে দিতে রাজি হয় না। এতে করেই মূলত আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী ধারণা করছে। রাতেই পুলিশ খরব পেয়ে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নলডাঙ্গা থানার ওসি (তদন্ত) আকবর আলী বলেন, কলেজছাত্র ঘুমের বড়ি ও নেশা জাতীয় দ্রব্য সেবন করতো। পরিবার তার প্রেমিকার সাথে বিয়ে দিতে রাজি না থাকায় আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। গতকাল শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্রের আত্মহত্যা
আরও পড়ুন