Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

কুমিল্লার দাউদকান্দি পৌরবাজারে পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সোহেল খন্দকারের হত্যার চেষ্টা মামলায় আসামিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ও শাস্তির দাবিতে গত শুক্রবার দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দাউদকান্দি মডেল থানার সামনে এক মানববন্ধন ও প্রতিবাদসভায় এলাকার হাজার হাজার নারী-পুরুষ এসে অংশগ্রহণ করে। প্রতিবাদ সভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ আহমেদ টুটুল বলেন, অনুপ্রবেশকারী ছাত্রদলের আলামিন সরকারের বাহিনীর হামলায় আমাদের কর্মী রক্তাক্ত হয়েছে অবিলম্বে তাদেরকে গ্রেফতার করতে হবে। স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট জাহিদ হাসান বলেন, একাধিক মামলার আসামি আলামিন বাহিনীকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার করতে হবে।
স্বেচ্ছাসেবক লীগ নেতা খন্দকার শাহজাহান বলেন, আল-আমিনকে দ্রুত গ্রেফতার করতে না পারলে জনগণ ব্যবস্থা নেবে। উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ মহিউদ্দিন শিকদার পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, আলামিনের সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার করতে না পারলে দাউদকান্দি ছেড়ে চলে যান। আরো বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল মিয়া, ফখরুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য গত ১২ জানুয়ারি পূর্ব শত্রুতার জের ধরে রাত ৮টায় দুস্কৃতিকারীরা সোহেল খন্দকারকে কুপিয়ে জখম করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ