Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইসলামী আন্দোলনের নেতা খায়রুজ্জামানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৮:৩৭ পিএম | আপডেট : ৯:২৭ পিএম, ১৫ জানুয়ারি, ২০২২

ইসলামী আন্দোলন বাংলাদেশ তেজগাঁও শিল্পাঞ্চল থানার দীর্ঘ দিনের সভাপতি ও গ্রীন খিদমাহ প্রপার্টিজ লিমিটেড এর ফিন্যান্স ডিরেক্টর আলহাজ মো. খায়রুজ্জামান গতকাল শুক্রবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, নাতী-নাতনি ও অসংখ্য গুনগ্রাহীদের রেখে যান। বাদ যোহর তেজগাঁও শিল্পাঞ্চলস্থ বেগুনবাড়ি দীপিকা মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
মরহুম খায়রুজ্জামানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম। এক শোক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মরহুম খায়রুজ্জামান ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আল্লাহপাক তাঁর জীবনের সকল নেক আমল কবুল করে নিয়ে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করেন। শোকাহত পরিবার পরিজনকে সবরে জামিল নসিব করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ