Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মা ও ছেলেকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার খায়ের ঘটিচোরা গ্রামে পারিবারিক বিরোধে গতকাল শনিবার সকালে প্রতিপক্ষের বসতঘরে হামলায় বৃদ্ধা মোসা. বেগম (৬৫) ও তার সৌদিপ্রবাসী ছেলে সাইদুল হাওলাদার (৪০) আহত হয়েছে। এসময় বসতঘরে ব্যাপক ভাঙচুর চালায়ে প্রতিপক্ষ। আহত মা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে গুরুতর আহত বেগমকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
আহত বেগম জানান, তাদের পূর্বপুরুষ থেকে ভোগদখলীয় জমি দীর্ঘদিন ধরে প্রতিবেশি একই বংশের রহিম উদ্দিন হাওলাদারের পুত্র রফিক ও তার ভাই ফজেল অবৈধভাবে জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় গতকাল শনিবার সকালে রফিকের নেতৃত্বে তার ছেলে জাকির ও ফজলের দুই ছেলে সুমন ও সোহাগসহ প্রায় ২০/২৫ জনের একটি দল নিয়ে বসত বাড়িতে হামলা চালায়। এসময় বাঁধা দিতে গেলে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জনান, খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা ও ছেলেকে কুপিয়ে জখম

১৬ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ