Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

অবৈধভাবে ভারতে যাওয়ার পথে শিশু ও নারীসহ আটক ২১

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধপথে ভারতে যাওয়ার চেষ্ঠা করলে ৫৮ বিজিবি’র সদস্যরা ২১জন নারী পুরুষকে আটক করে।

বিজিবি সূত্রে জানা গেছে, গতকাল শনিবার ভোরে কানাইডাঙ্গা গ্রামের জিনারুল ইসলামের মেহগনী বাগান থেকে ১৩ জন পুরুষ, ৪ জন নারী ও ৪ শিশুকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, খুলনা জেলার এরশাদ আলী গাজীরের ছেলে আনোয়ার গাজী (৩৫), স্ত্রী সখিনা বেগম (৩০), মেয়ে রুকাইয়া গাজী (৩), ছেলে আব্দুল্লাহ (২), যশোরের সমাজপতীর স্ত্রী শিখারাণী সমাজপতী (৪০), মেয়ে রিয়া সমাজপতী, ছেলে তীপ্ত সমাজপতী, ইয়াকুব আলীর ছেলে জিয়াউর রহমান (৪৭), নড়াইল জেলার শাহাদাৎ হোসেনের মেয়ে আন্না (৩০), বাগেরহাট জেলার চিত্তরঞ্জন মন্ডলের স্ত্রী উষারাণী মন্ডল (৬০), যশোর জেলার বেনাপোলের কেরামত মন্ডলের ছেলে আলম মন্ডল (৪৭), একই স্থানের লালচান মিয়ার ছেলে সুমন মিয়া (১৭), সিলেটের কৃষ্ণহরণ দাসের ছেলে খোকন দাস (৪১), সাহাবুদ্দিনের ছেলে সাইফুল আলম (৩০), সুনামগঞ্জ জেলার আব্দুল কুদ্দস মিয়ার ছেলে সেবুল মিয়া (২০), গোপালগঞ্জ জেলার গকুল বাওয়ালীর ছেলে তপন বাওয়ালী (২৩), রুহুল আমিনের ছেলে হুমায়ূন কবীর (৪৪), ফরিদপুর জেলার সালাম মিয়ার ছেলে রাজা (৪০), কাজী সিরাজুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৩৩), কক্সবাজার জেলার আহম্মেদের ছেলে জমির আহম্মেদ (৩০) ও মহেশপুর থানার কুটিপাড়া গ্রামের আব্দুল আজিজ শেখ এর ছেলে রাকিবুল ইসলাম (৩১)।
৫৮ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক জানান, অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করায় তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ও নারীসহ আটক ২১
আরও পড়ুন