Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শাহীন আলম নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় এ ঘটনা ঘটেছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। নিহত শাহীন আলম বরিশাল সেনানিবাসের ৪৩ বীর ইউনিটে সৈনিক করনিক পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ছেঙ্গারচর থানার ইমামপুর মানিকের কান্দি গ্রামে। শাহীন আলমের পিতার নাম আরব আলী।
জানা যায়, নিহত শাহীন আলম কর্মস্থল থেকে ছুটি নিয়ে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় তার এক বন্ধুর বাসায় বেড়াতে আসছিলেন। গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় এসে বাস থেকে নামেন।

সেখান থেকে হিরাঝিল এলাকায় বন্ধুর বাসার দিকে যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। একপর্যায়ে ছিনতাইকারীরা শাহীন আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর মুমূর্ষ অবস্থায় শাহীন আলমকে উদ্ধার করে সাইনবোর্ড এলাকায় প্রোএক্টিভ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা সঙ্কটাপন্ন হওয়া সেখান থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথিমধ্যেই শাহীন আলমের মৃত্যু হয়। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে কি-না সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বলতে পারেনি।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, ঘটনার খবর পেয়ে আমরা দ্রুতই ফোর্স পাঠিয়ে শাহীন আলমকে উদ্ধার করে প্রোএক্টিভ হাসপাতালে পাঠাই। সেখানে অবস্থা সঙ্কটাপন্ন মনে হওয়ায় একটি অ্যাম্বুল্যান্স ভাড়া করে তাকে সিএসএইচ-এ পাঠাই। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সম্ভবত পথিমধ্যেই তার মৃত্যু হয়। ঘটনার বিষয়ে তদন্ত কাজ চলছে এবং খুনি সনাক্ত করে তাদের গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে বলে ওসি মশিউর রহমান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ