Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। সরকার ছলনার আশ্রয় গ্রহণ করে সাজা দিয়েছে এবং তার উন্নত চিকিৎসার প্রয়োজনে বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞার খড়গ ঝুলিয়ে দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এসবের বিরুদ্ধে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার বিকল্প কোনো পথ নেই।

জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ খান চৌধুরী লাহরীর স্মরণ সভায় গতকাল তিনি এসব কথা বলেন।
ডা. জাফরুল্লাহ বলেন, ঘুষ, দুর্নীতি, সামাজিক অবক্ষয় সর্বস্তরে আজ গেড়ে বসেছে। সরকারি প্রশাসন ও চিকিৎসাসেবা থেকে শুরু করে, সর্বোচ্চ বিচারব্যবস্থার ক্ষেত্রেও এর প্রতিফলন দগদগে ঘায়ের সৃষ্টি করেছে। তারই প্রমাণ ঈমান আলীদের মতো ব্যক্তিদের হতাশ হয়ে দীর্ঘ ছুটিতে যাওয়া। এক ব্যক্তির নির্দেশে সারাটা দেশের সমস্ত কর্মকাণ্ড আবর্তিত হচ্ছে। যে কোনো মামলায় জামিন পাবার অধিকার মানুষের জন্মগত অধিকার।
সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার বলেন বায়ান্ন, বাষট্টি ও ঊনসত্তরের পথ অনুসরণ করে অচিরেই এক প্রচণ্ড গণ-বিস্ফোরণের মাধ্যমে এদেশের ছাত্র-জনতা স্বৈরাচারী সরকারের পতন ঘটাবেই।
রোগ শয্যায় শায়িত দেশনেত্রী বেগম খালেদা জিয়া আলোকবর্তিকা হিসেবে দেশবাসীকে আজ সংগ্রামের পথ প্রদর্শন করে চলেছেন।
সভা পরিচালনা করেন পার্টির যুগ্ম মহাসচিব কাজী মো. নজরুল। অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টির মহাসচিব আহসান হাবীব লিংকন, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শফিউদ্দিন ভূইয়া, আলহাজ্ব মো. সেলিম মাস্টার, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ