Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগাছায় মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন

গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রংপুরের পীরগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন: উপজেলার পারুল ইউনিয়নের অনন্দি ধনিরাম গ্রামের মৃত গফফার মিয়ার ছেলে জিয়ারু মিয়া, ছামছুল হকের স্ত্রী রূপবান, নুর হোসেনের স্ত্রী রাহেনা বেগম, রুবেল মিয়ার স্ত্রী রুমানা বেগম, মোহাম্মদ আলীর স্ত্রী দুলালী বেগম ও মিঠাপুকুর উপজেলার শালাইপুর (নোয়াখালীপাড়া) গ্রামের নুর ইসলামের স্ত্রী জোসনা বেগম।
জানা গেছে, পীরগাছা উপজেলার ধনিরাম গ্রামের সুজা মিয়ার ছেলে শাজাহান মিয়ার সঙ্গে প্রতিবেশি গফফার মিয়ার ছেলে জিয়ারু মিয়ার জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। গত বুধবার সকালে জিয়ারু ও তার লোকজন শাজাহানের জমি দখল করে গাছ ও রাস্তা কাটতে শুরু করলে বাধা দেন শাজাহান ও তার পরিবারের লোকেরা। এতে ক্ষিপ্ত হয়ে জিয়ারু ও তার সহযোগীরা গোলাপী বেগম ও রাবেয়া বেগমকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালায়। পরে ৯৯৯ নম্বরে কল করলে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থল এসে ভুক্তভোগী মা-মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তারা এখনো সেখানে চিকিৎসাধীন আছেন। পরে এঘটনায় গত বৃহস্পতিবার সাজাহান বাদী হয়ে পীরগাছা থানায় ১৮ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীরগাছায় মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ