Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ঢাকা-শেরপুর মহাসড়কের উন্নয়ন কাজ ধীরগতি হওয়ায় কাল থেকে পরিবহন ধর্মঘট

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১১:০৯ পিএম

ঢাকা-শেরপুর মহাসড়কের উন্নয়ন কাজ ধীরগতি হওয়ায় জনদূর্ভোগ চরমে। একইসাথে যান চলাচলেও চলছে দুর্ভোগ। এ সড়কের উন্নয়ন কাজ দ্রুততম সময়ে শেষ করার দাবিতে আগামীকাল ১৬ জানুয়ারি থেকে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে শেরপুর জেলা পরিবহন মালিক সমিতি এবং পরিবহন শ্রমিক ইউনিয়ন।

এ ব্যাপারে মালিক সমিতির অন্যতম সদস্য সুমন মিয়া জানান, সড়কের বেহাল দশার কারণে আমরা গাড়ি চালাতে পারছি না। প্রায় গাড়ি নষ্ট হয়ে বসে পড়ছে। তাই আমাদের সংগঠন এর সমাধানের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে।

এ ব্যাপারে শেরপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী খন্দকার মোহাম্মদ শরিফুল আলম বলেন, কে ধর্মঘট ডেকেছে, সেটা দেখবার বিষয় নয় আমাদের কাজ ঠিকঠাক মতোই চলছে। তিনি জানান, ২০২০ সালের জুলাই মাসে শেরপুর জেলা অংশের ৩০কিঃমিঃ সড়ক উন্নয়ন কাজের ওয়ার্ক অর্ডার দেয়া হয়েছে। চলতি বছরের জুন মাসের মধ্যে কাজ শেষ করার কথা রয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ হলেই হলো। ৩০কিঃমিঃ সড়ক উন্নয়নের ব্যায় ধরা হয়েছে ২৭০কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ