Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ডা. মুরাদকে পাচ্ছে না পুলিশ

স্ত্রীর জিডির তদন্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

স্ত্রীর করা সাধারণ ডায়েরি (জিডি) তদন্তে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ। তবে এখন পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন জিডি তদন্তকারী কর্মকর্তা পুলিশের ধানমন্ডি থানার এসআই রাজিব হাসান।

গতকাল তিনি বলেন, জিডিতে স্ত্রী ডা. জাহানারা এহসান ধানমন্ডির বাসার যে ঠিকানা উল্লেখ করেছেন বর্তমানে ডা. মুরাদ সেখানে অবস্থান করছেন না। পুলিশের পক্ষ থেকে তার সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে। কথা হলে জিডির বিষয়ে পরবর্তী পদক্ষেপ ও তথ্য জানা সম্ভব হবে। জিডির বাদী ডা. জাহানারা এহসানের সঙ্গে নিয়মিত পুলিশের যোগাযোগ হচ্ছে উল্লেখ করে রাজিব হাসান আরও বলেন, আমরা নজরদারি বাড়িয়েছে। বর্তমানে তিনি ভীতসন্ত্রস্ত নয়। যদিও এটি তাদের একটি পারিবারিক বিষয়। তারপরও আমরা আইনের ভিত্তিতে যতটুকু করার তাই করে যাচ্ছি। আমরা তাদের বাড়ির আশেপাশে টহল বাড়িয়েছি।

এর আগে, গত ৬ জানুয়ারি জাতীয় জরুরি সেবা নম্বর ‘৯৯৯’ এ ফোন করে ডা. জাহানারা এহসান তার স্বামী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন। পরে ধানমন্ডি থানা পুলিশ সেখানে যাওয়ার আগেই বাসা থেকে বেরিয়ে যান মুরাদ হাসান। ঘটনাস্থলে গিয়ে ডা. মুরাদকে পায়নি পুলিশ। এ ঘটনার প্রেক্ষিতে ওই দিনই বিকাল পাঁচটার দিকে ধানমন্ডি মডেল থানায় ডা. জাহানারা এহসান বাদী হয়ে জিডি করেন। পরে আদালতের নির্দেশে জিডির তদন্ত করার অনুমতি পায় ধানমন্ডি থানা পুলিশ। এছাড়া, এরইমধ্যে ডা. মুরাদ হাসান এবং তার স্ত্রী ডা. জাহানারা এহসানের ব্যবহৃত অস্ত্র জমা রাখা হয়েছে ধানমন্ডি থানায়।



 

Show all comments
  • Khadiza Rahman ১৬ জানুয়ারি, ২০২২, ৪:০৪ এএম says : 0
    যে অন্যের স্ত্রী ও সন্তানকে নিয়ে কুরুচিপূর্ণ কথা বলতে পারে এবং ক্ষমতার বলে নিজের সৃষ্টিকর্তার কথাই ভুলে যায় তার দুনিয়া ও আখেরাতে শাস্তি অনিবার্য
    Total Reply(0) Reply
  • Mony Manha ১৬ জানুয়ারি, ২০২২, ৪:০৪ এএম says : 0
    আল্লাহ ইচ্ছে করলে যে কাউকে ক্ষমতা দেন। কিন্তু সে ক্ষমতার অপব্যবহার করলে আর শুকরিয়া আদায় না করলে ক্ষমতা ছিনিয়ে নেন এবং কঠিন আজাবের ব্যবস্থা করেন। মুরতাদের সেটা শুরু হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • Murad IsLam ১৬ জানুয়ারি, ২০২২, ৪:০৪ এএম says : 0
    বান্দাকে সম্মান দান করার ক্ষমতা শুধুমাত্র মহান আল্লাহ্‌রাব্বুল আলামিনের হাতে। তিনি যাকে খুশি সম্মান দান করেন এবং যাকে খুশি তার হাত থেকে সম্মান কেড়ে নেন।
    Total Reply(0) Reply
  • Md Sohag ১৬ জানুয়ারি, ২০২২, ৪:০৫ এএম says : 0
    আল্লাহু-আকবার নিশ্চই আল্লাহ্ সর্বশক্তিমান এবং আল্লাহ্ সার্বভৌম শক্তির অধিকারী! তুমি সামান্য ক্ষমতা পেয়ে নিজের অস্তিত্ব ভুলে আল্লাহর হুকুম-কে অমান্য করেছো! আজ কই তোমার ক্ষমতা? আজ কই তোমার দাম্ভিকতা? মনেরেখো, আল্লাহ্ ছাড় দেন কিন্তু ছেড়ে দেননা।
    Total Reply(0) Reply
  • Setab Shaheen ১৬ জানুয়ারি, ২০২২, ৪:০৬ এএম says : 0
    টাকলা তুমি আত্মহত্যা করিও না,তোমাকে দেখে যেন শিক্ষা নেই সবাই,,আল্লাহতালা ছাড় দেন ছেড়ে দেন না,,সময় হলে প্রকৃতিও তার রুপ দেখাবে,,
    Total Reply(0) Reply
  • Anamul Mazid ১৬ জানুয়ারি, ২০২২, ৬:০৫ এএম says : 0
    ডাঃ মুরাদ সীমা অতিক্রম করেছেন, আল্লাহ তায়ালার পক্ষ থেকে শাস্তি পতিত হয়েছে । আল্লাহ তায়ালা উনাকে সৎ পথে ফিরে আসার তাওফীক দান করুন আমীন ।
    Total Reply(0) Reply
  • মনিরুজ্জামান ১৬ জানুয়ারি, ২০২২, ৫:২২ পিএম says : 0
    পাবেও না
    Total Reply(0) Reply
  • নুরজাহান ১৬ জানুয়ারি, ২০২২, ৫:২২ পিএম says : 0
    চোখ বন্ধ করে খুঁজলে কি পাওয়া যায়?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. মুরাদ

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ