Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগন রাজ্যের ইউজিনে কনসার্টে গুলি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১১:১৭ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগন রাজ্যের ইউজিনে একটি কনসার্টে গুলি চালানো হয়েছে। এতে গুলিবিদ্ধ হয়ে এখন পর্যন্ত একজন মারা গেছেন। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ছয়জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।-খবর এবিসি নিউজের।

খবরে বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার রাত সাড়ে ৯টায় কনসার্ট চলাকালে কনভেনশন হলের বাইরে একাধিক গুলি চালানোর শব্দ শোনা যায়। তখন লিল বিন ও জে ব্যাং পারফর্ম করছিলেন। পুলিশ ও অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হন।

ইউজিন পুলিশ বিভাগের প্রধান ক্রিস স্কিনার শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে বলেন, গুলিবিদ্ধ ছয়জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে নির্বিচারে নাকি নির্দিষ্ট কাউকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে সে ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। স্কিনার বলেন, আমরা একজন সন্দেহভাজনকে খুঁজছি। চেহারা ঢাকা অবস্থায় ওই ব্যক্তি ঘটনাস্থল থেকে দৌড়ে পশ্চিম দিকে গেছে। এখানকার মানুষের জন্য বড় কোনো নিরাপত্তা ঝুঁকি নেই। তবে হামলাকারী কাছে এখনো অস্ত্র থাকতে পারে যা খুবই বিপজ্জনক বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ