Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার নিজের নাম পরিবর্তন করলেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১১:০৭ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি এবার নিজের নাম বদলেছেন। গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। বিয়ে করে অনেক কিছুই বদলে ফেলেছেন মাহি। এবার নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিলেন তিনি। ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন এ চিত্রনায়িকা।

শনিবারই (১৫ জানুায়ারি) মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি বনে যান তিনি। এরপর ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

এ বিষয়ে মাহি বলেন, ‘তিনি নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন। সেই খুশিতেই তিনবার আলহামদুলিল্লাহ লিখেছেন। প্রকাশ করেছেন দুজনের ভালোবাসায় নতুন ছবিও।’

রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এরপর ঘুরতে গেছেন কক্সবাজার। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

উল্লেখ্য, মাহিয়া মাহির আসল নাম শারমিন আক্তার নিপা। শোবিজে এসে অনেক নায়িকায় নিজের নাম পরিবর্তন করেছেন। সেই ধারাবাহিকতায় শারমিন আক্তার নিপা চলচ্চিত্রে এসে হয়ে যান মাহিয়া মাহি।



 

Show all comments
  • Khairul Alom ১৬ জানুয়ারি, ২০২২, ৫:০৮ পিএম says : 0
    খুব ভালো
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ১৬ জানুয়ারি, ২০২২, ৫:০৯ পিএম says : 0
    এটা নিয়েও নিউজ করতে হবে?
    Total Reply(0) Reply
  • গোলাম কাদের ১৬ জানুয়ারি, ২০২২, ৫:০৯ পিএম says : 0
    ৮০% মহিলারা এসব করে, এটা নতুন কিছু না
    Total Reply(0) Reply
  • Shahidul Haque Shahid ১৬ জানুয়ারি, ২০২২, ৫:১১ পিএম says : 0
    আল্লাহ্'র রহমতের ছায়া থাকুক তোমাদের উপর।
    Total Reply(0) Reply
  • Md Himel Gazi ১৬ জানুয়ারি, ২০২২, ৫:১২ পিএম says : 0
    মহান আল্লাহ যেন সবসময় আমার পরম শ্রদ্ধেয় ভাই ও ভাবী কে ভালো ও সুন্দর রাখেন এই কামনা করছি। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ