Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় মেম্বর প্রার্থী মনোরঞ্জন বালার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা

প্রতীক বরাদ্দের নির্দেশনা দিয়েছে হাইকোর্ট

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ২:৫১ পিএম

আগামী ৩১ শে জানুয়ারী ষষ্ঠ ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের কোটালীপাড়ায় রামশীল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মনোরঞ্জন বালার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করে প্রতিক বরাদ্দের নির্দেশণা দিয়েছে হাইকোর্ট। এর আগে গত ১১-০১-২০২২ তারিখে জেলা নির্বাচন অফিসারের আদেশ ও উপজেলা রিটার্নিং কর্মকর্তার মনোনয়ন পত্র বাতিলের আদেশ এর বিরুদ্ধে গত বৃহস্পতিবার মনোরঞ্জন বালার মনোনয়ন পত্র কেন বৈধ ঘোষণা করা হবেনা জানতে চেয়ে মনোরঞ্জন বালার পক্ষে মহামান্য হাইকোর্টে রিট পিটিশন দাখিল করেন হাইকোর্টের আইনজীবী খন্দকার গুলজার হোসেন। পরে আজ রবিবার

শুনানি শেষে মহামান্য হাইকোর্টের বিচারক মামুনুন রহমান ও খন্দকার দিলারউজ্জামান এর দৈত বেঞ্চ এ আদেশ দেন। মহামান্য হাইকোর্টের আইনজীবী এ্যাডভোকেট খন্দকার গুলজার হোসেন জানান মহামান্য হাইকোর্ট মনোরঞ্জন বালার রিটের আবেদনটি আমলে নিয়ে মেম্বর প্রার্থী মনোরঞ্জন বালার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করে প্রতিক বরাদ্দের আদেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ