Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফের করোনায় আক্রান্ত জি এম কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৩:২৪ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের করোনায় আক্রান্ত হয়েছেন। সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য গতকাল শনিবার কোভিড পরীক্ষা করলে আজ রোববার রিপোর্ট পজিটিভ আসে। আজ রবিবার (১৬ জানুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর স্বাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নেতিবাচক কোনো উপসর্গ ছাড়াই জি এম কাদের ভালো আছেন। তিনি সুস্থ আছেন। শারীরিক সুস্থতার পাশাপাশি তাঁর মনোবল অটুট আছে।
জি এম কাদের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাসভবনে বিশ্রামে আছেন বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে। বলা হয়, নিয়মিত ওষুধ এবং খাবার গ্রহণ করছেন। তিনি সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
এর আগে, গত বছরের ১২ জানুয়ারি করোনা আক্রান্ত হন জি এম কাদের। আক্রান্তের ১৪ দিনের মাথায় ২৬ জানুয়ারি তিনি করোনামুক্ত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ