Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৪:৪৯ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরের দিকে পুলিশ বাদী হয়ে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিকালে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার এস আই ইয়াছিন আলী ও এ এস আই মনজুরুল হকের নেতৃত্বে একদল পুলিশ সদস্য উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জকুরটল এলাকায় ফুলবাড়ী -বালারহাট সড়কে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে দুইটি মোটরসাইকেলে রাখা ব্যাগ থেকে ৩৮ কেজি গাঁজা জব্দ করে মোটরসাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতাড়ি গ্রামের গোলাম মোস্তাফার ছেলে আব্দুল জলিল (৩৫) ও শিমুলবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী বোর্ডেরহাট আব্দুল খালেকের ছেলে ছাইফুল ইসলাম বাবু (১৯)।

এবিষয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই দুই মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ