Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাওলানা জহিরুল হক ভূঁইয়ার ইন্তেকালে ইসলামী ঐক্যজোটের গভীর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৫:২৫ পিএম

জমিয়তে উলামায়ে ইসলামের সাবেক সহ-সভাপতি ও আরজাবাদ মাদরাসার সাবেক সিনিয়র শিক্ষক মাওলানা জহিরুল হক ভূঁইয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।
আজ রোববার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় ঐক্যজোট নেতৃদ্বয় বলেন, মাওলানা জহিরুল হক ভূঁইয়া রহ. ছিলেন একজন একজন বরেণ্য আলেম ও রাজনীতিবিদ। একই সঙ্গে আদর্শ মানুষ গড়ার কারিগর একজন ইসলামী শিক্ষাবিদও। বাংলাদেশে ইসলাম, মুসলমান ও দেশের পক্ষে নাস্তিক-মুরতাদ এবং কাদিয়ানি বিরোধী আন্দোলনে তিনি সক্রিয় ভূমিকা পালন করেছেন। বর্ষীয়ান এই আলেমের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।
শোকবার্তায় তারা বলেন, আমরা মরহুম এই আলেমের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবারবর্গ, আত্মীয়-স্বজন, ছাত্র ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ তা’আলা মরহুমকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন। আমিন।
উল্লেখ্য, প্রবীণ আলেম মাওলানা জহিরুল হক ভূঁইয়া রহ. আজ ১৬ জানুয়ারি রাত দুইটার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ