Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

গ্রেফতারকৃত আলেমদের মুক্তির দাবীতে ২০ জানুয়ারির মানবন্ধন সফল করুন বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৭:০৩ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী আগামী ২০ জানুয়ারি বৃহস্পতিবার সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হক, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমীসহ গ্রেফতারকৃত সকল আলেমদের মুক্তির দাবীতে দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি সফল করার জন্য দেশবাসী ও দলীয় নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ইতিপূর্বে প্রেসিডেন্টের সাথে সাক্ষাত করে নির্বাচন কমিশন গঠনে আইন প্রণয়নের প্রস্তাব করা হয়েছিল কিন্তু এখন পর্যন্ত কোনো আইন প্রণয়ন করা হয়নি। সুতরাং নির্বাচন কমিশন গঠনে সুনির্দিষ্ট আইন প্রণয়ন করে তা বাস্তবায়ন করতে হবে।
তিনি আরও বলেন, করোনা মহামারি ওমিক্রন থেকে বাঁচতে বেশি বেশি দোয়া ইস্তেগফার করার জন্য উদাত্ত আহ্বান জানান । গতকাল বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল অজিজের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্মমহাসচিব মুফতি শরাফত হোসাইন, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ