Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শার্শায় প্রতিপক্ষের হামলায় আহত ৪

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

যশোরের শার্শায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। গত শনিবার দুপুরে উপজেলার গোড়পাড়া গ্রামের এই ঘটনা ঘটে। যাদের মধ্যে পিকুল হোসেন নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
আহতরা হলেন, গোড়পাড়া গ্রামের আব্দুর আলীর ছেলে পিকুল হোসেন (২২), ইদ্রিস আলী (২০), আব্দুল আজীজের ছেলে বাবু (২২) ও আব্দুর রশীদের ছেলে রাব্বি (২০)।
আহত পিকুল বলেন, সকালে খলিল মেম্বারের লোকজন আমাদের এক ছোট ভাইকে মারপিট করেন। পরে আমরা কয়েকজন মিলে সেখানে যাই। মারপিটের কারণ জানতে চাইলে তারা আবারো লাঠিসোটা ও অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালান। পরে স্থানীয়দের সহযোগিতায় আমরা যশোর সদর হাসপাতালে ভর্তি হয়। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মোরসালিনুর রহমান জানান, আহতদের মধ্যে একজনের শরীরে অধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে ঢাকায় রেফার করা হয়েছে। অন্যদের হালকা আঘাত লেগেছে। তাদের চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শার্শায় প্রতিপক্ষের হামলায় আহত ৪
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ