Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

চোর সন্দেহে পিটিয়ে হত্যা : আটক ৩

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়া গ্রামে গত শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে চোর সন্দেহে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
এরপর লাশ গুম করে রাখা হয়। পরে প্রায় ১০ঘন্টা চেষ্টা চালিয়ে শনিবার বিকাল ৩টার দিকে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরেরহাট সংলগ্ন ডালিয়া ক্যানেল থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে। এদিকে গ্রেপ্তার আতঙ্কে ওই এলাকা পুরুষ শুন্য হয়ে পড়েছে।
জানা যায়, ওই গ্রামের মৃত জাহান আলীর ছেলে হোসেন আলীর বাড়িতে অজ্ঞাতনামা চোর প্রবেশ করলে বাড়ির লোকজন টের পেয়ে তাকে আটক করে। এরপর তাঁদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে চোরকে বেধড়ক গণপিটুনী দিলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় হোমিও পল্লী চিকিৎসক আনসার আলী তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতারাতি তার লাশ গুম করে রাখে এলাকাবাসী।
চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং জিজ্ঞিাসাবাদের জন্য ওই তিনজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর সন্দেহে পিটিয়ে হত্যা : আটক ৩
আরও পড়ুন