Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সোনাগাজীতে যুবলীগ নেতাকে হত্যাচেষ্টা

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সোনাগাজী উপজেলার সুজাপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে যুবলীগ নেতা নাজমুল হক মাসুদ ও তার খামার কর্মচারীকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে।
জানা যায়, পূর্ব সুজাপুর গ্রামের বেলায়েত হোসেন সাথে একই গ্রামের ইউপি সদস্য, উপজেলা কৃষকলীগের সভাপতি নুরুল আলমের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। গতকাল রোববার সকালে কৃষকলীগ সভাপতির ছেলে, ইউনিয়ন যুবলীগের ক্রিড়া সম্পাদক নাজমুল হক মাসুদ তার মালিকীয় মৎস্য খামারে মাছ ধরতে যান। ওই সময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষ বেলায়েত হোসেন, তার ছেলে পিন্টু, লিটন, ভাতিজা নুরনবী, ভাড়াটে সন্ত্রাসী মেজবাহ উদ্দিন, জিহাদ হোসেন এবং শিবলুসহ ১৫-২০জন সশস্ত্র সন্ত্রাসী মাসুদকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে খামার কর্মচারী ইসমাইল হোসেন এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করা হয়। এক পর্যায়ে মাসুদকে পূর্ব সুজাপুর গ্রামের জনৈক মিলনের মুদি দোকানে ঢুকিয়ে শাটার বন্ধ করে শারীরিক নির্যাতন চালিয়ে তাকে মৃত ভেবে ফেলে পালিয়ে যায়।
তাৎক্ষণিক খবর পেয়ে ইউপি সদস্য আবদুস সালাম ও ইমাম হোসেন গঠন স্থানীয়দের সহায়তায় মাসুদ ও ইসমাইলকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই ঘটনায় ইউপি সদস্য নুরুল আলম বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে ও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাগাজীতে যুবলীগ নেতাকে হত্যাচেষ্টা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ