Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ময়মনসিংহ-ঢাকা রুটের বাস ধর্মঘট প্রত্যাহার

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

যোগাযোগ সচিব মো. নজরুল ইসলামের আশ্বাসের প্রেক্ষিতে ঢাকার সাথে বৃহত্তর ময়মনসিংহের ছয় জেলায় বাস ধর্মঘট স্থগিত করা হয়েছে। গতকাল সকাল ১১টায় ময়মনসিংহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন বাস মালিক সমিতি। ঘোষণার পর থেকেই ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু হয়েছে। এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সড়ক সংস্কারের দাবিতে এই ধর্মঘটের ডাক দেয় বাস মালিক সমিতি।
সংবাদ সম্মেলনে বাস মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, মাননীয় যোগাযোগ সচিবের অনুরোধ ও আশ্বাসের প্রেক্ষিতে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার আগামী ২৬ জানুয়ারি এই বিষয়ে আলোচনার তারিখ ধার্য করেছেন। তাই ২৬ জানুয়ারি পযর্ন্ত ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট স্থগিত ঘোষণা করা হল। ওই আলোচনা শেষে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। এ সময় তারা ধর্মঘটের কারণে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ কর বলেন, গাজিপুর থেকে বিমানবন্দর পর্যন্ত সড়ক চলাচলের অনুপযোগী। এর ফলে প্রতিদিন কোটি কোটি টাকার জ্বালানি অতিরিক্ত খরচ হচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, মহাসচিব মাহবুবুর রহমান, বাস বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, ময়মনসিংহ শিল্প ও বনিক সমিতির সহ সভাপতি শংকর সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ-ঢাকা রুটের বাস ধর্মঘট প্রত্যাহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ