Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সাতক্ষীরা, মাদারীপুর, হাটহাজারী ও পার্বতীপুর আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জনের নিহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন।

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার জানান, সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় আরও একজন আহত হয়েছেন। গতকাল রোববার বিকালে তালা উপজেলার জাতপুরের পেয়ারাতলা নামক স্থানে খুলনা-পাইকগাছা সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার আটলিয়া গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে আব্দুর রশিদ মোড়ল ও শুকুর মোড়লের ছেলে জিল্লুর রহমান মোড়ল। এছাড়া আহত আবু তালেব একই গ্রামের মোজাম মোড়লের ছেলে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি তালার জাতপুর ক্যাম্পের পুলিশ আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।
মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, মাদারীপুরের রাজৈরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবু নামে এক ইলেকট্রিশিয়ান নিহত হয়েছে। নিহত বাবু উপজেলার বেপারী পাড়া গ্রামের এস.এম আবুল মিয়ার ছেলে। গতকাল রোববার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার আমগ্রাম ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তার সাথে থাকা আরো দুই আরোহী গুরুতর আহত হয়। মস্তফাপুর হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন ঘটনাটি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, হাইওয়ে পুলিশের চেকপোস্ট দেখে বাবু মোটরসাইকেলটি দ্রুত বেগে চালায়। এসময় টেকেরহাটগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। একইসাথে মোটরসাইকেলে থাকা তায়েফ ও তানজিল গুরুতরভাবে আহত হয়।
হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মো. সাজিম নামে এক জীপগাড়ীর হেলপারের মৃত্যু হয়েছে। এসময় দুর্ঘটনায় ড্রাইভার মো. লোকমান ও আর এক হেলফার মো. তারেক গুরুতর আহত হয়েছে। গতকাল রোববার হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের মিরেরহাট সংলগ্ন বড়ুয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজিম মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মনার বাড়ীর আবদুল মান্নানের পুত্র। স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায, গতকাল রোববার সকালে হাটহাজারীগামী একটি ইটবোঝাই জীপগাড়ি মিরেরহাট সংলগ্ন বড়ুয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে জীপগাড়ির সামনের চাকা খুলে গিয়ে দুর্ঘটনা পতিত হয়। দুর্ঘটনায় ড্রাইভার ও হেলফারসহ তিন জন আহত হয়। উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাজিমকে মৃত বলে ঘোষণা করেন।
পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের পার্বতীপুরে আমবাড়িতে গতকাল রোববার দুপুরে পার্বতীপুরের আমবাড়ী হাটের অদুরে দৌলতপুর নামক স্থানে দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া শ্যামলী পরিবহন একটি যাত্রীবাহি অটোরিকশা মুখোমুখি ধাক্কায় ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহতরা হলেন দেলওয়ার হোসেন, ইছাহাক আলী দুজনই অটোরিকশার যাত্রী ছিলেন। আহত অটোরিকশার ড্রাইভার আসাদুজ্জামানকে গুরুতর অবস্থায় দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটানায় আহত হয়েছেন আরো ৫ জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৬ প্রাণ

১৭ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ