Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় ৬টি ডাম্পার ট্রাক জব্দ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল বাইপাস মোড়ে ফিটনেসবিহীন অবৈধ ডাম্পার ট্রাকের ওপর জেলা প্রশাসনের হানায় আটক করা হয় ৬টি ডাম্পার ট্রাক।
আটক ডাম্প ট্রাকগুলো যানজট মুক্ত রাখার জন্য এম,আর,এস তেল পাম্পে আনা হয়। গতকাল রোববার অভিযান পরিচালনা করা হয়। দৈনিক ইনকিলাবসহ অন্যান্য জাতীয় পত্রিকায় কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিয়ে সংবাদ প্রকাশের পরে প্রশাসনের টনক নড়ে। সেখানে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সবুজ হোসেন। এ সময় ৬টি ডাম্পার ট্রাক আটক করা হয় এবং আটককৃত ৬টির মধ্য ৫ টিকে ৫ হাজার করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা ও অনাদায়ে ১৫ দিনে জেল ধার্য্য করা হয়।
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সবুজ হোসেন বলেন আজ থেকে প্রতিদিন নিয়মিত জেলা প্রশানের মাধ্যমে কুষ্টিয়ার মাননীয় ডিসি স্যার সাইদুর রহমানের নেতৃত্বে সড়কে মৃত্যুর মিছিল ও শৃঙ্খলা না আসা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। আটককৃত ডাম্পার ট্রাকগুলোকে মালিকেরা এসে জরিমানার টাকা পরিশোধ করে তাদের জিম্মায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় ৬টি ডাম্পার ট্রাক জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ