Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে আইসসহ নারী মাদককারবারি আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৪০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ২৬০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর দক্ষিণখান থানাধীন দক্ষিণ ফায়দাবাদ গণকবরস্থান এলাকায় কয়েকজন মাদক কারবারি চক্রের সদস্য অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

তিনি বলেন, ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল গতকাল রোববার ভোরে দক্ষিণখান থানাধীন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক কারবারি পারভীন আক্তারকে (৩৮) আটক করা হয়। তিনি চাঁদপুর হাজীগঞ্জ বাকিলার মো. নাজু পাটোয়ারীর স্ত্রী। পরে তল্লাশিকালে তার ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে ২৪০ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। আইস ছাড়াও উদ্ধার করা হয় ২৬০০ পিস ইয়াবা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক পারভীন দীর্ঘদিন মাদক কারবারের সঙ্গে জড়িত। তিনি রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ/আইস ও ইয়াবা বিক্রি করেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে আইসসহ নারী মাদককারবারি আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ