Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

প্রতিটি ফিল্মই অভিষেকের মত : শ্রদ্ধা কাপুর

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের কাছে তার প্রতিটি ফিল্মই অভিষেকের মত আর প্রতিটি ফিল্মে কাজ করেই তিনি সমান আনন্দ পান। ২০১০ থেকে শুরু করে ২৯ বছর বয়সী এই অভিনেত্রীটি বেশ কয়েকটি প্রশংসিত চলচ্চিত্রে অভিনয় করেছেন, এর মধ্যে আছে ‘আশিকি টু’ (২০১৩), ‘এক ভিলেন’ (২০১৪), ‘হায়দার’ (২০১৪), ‘এবিসিডি টু’ (২০১৫) এবং ‘বাগি’ (২০১১৬)।
“প্রতিটি ফিল্মই আমার কাছে অভিষেকের মত। যদিও আমি এ পর্যন্ত (প্রধান ভূমিকায়) ছয়টি ফিল্মে কাজ করেছি, এর প্রতিটিই স্বতন্ত্র। আর যখন আমার আসন্ন ‘রক অন টু’ চলচ্চিত্রটির কথা আসে, আমি একই সঙ্গে উচ্ছ¡সিত আর বিভিন্ন কারণে নার্ভাস,” চলচ্চিত্রটির ট্রেইলার বিমুক্ত করার অনুষ্ঠানে অভিনেত্রীটি বলেন। চলচ্চিত্রটি ২০০৮ সালে মুক্তি পাওয়া ভারতের জাতীয় পুরস্কার লাভকারী ‘রক অন!!’ ফিল্মটির সিকুয়েল।
“অতীতেও আমি আমার ফিল্মের জন্য গেয়েছি তবে এই প্রথম আমি রক গান গেয়েছি। এই স্টাইলে সঠিকভাবে গাইবার জন্য আমি ভোকাল ট্রেইনিং নিয়েছি। সৌভাগ্যক্রমে যারা আমার এই গান শুনেছে তারাই এর প্রশংসা করেছে। এছাড়া চলচ্চিত্রটিও খুব আবেগঘন। আমার ভূমিকাটি খুব আকর্ষণীয়,” তিনি আরও বলেন।
আরেকটি কারণে ‘রক অন্য টু’ শ্রদ্ধার কাছে বিশেষ গুরুত্বপূর্ণ একটি চলচ্চিত্র।
৮০ ও ৯০ দশকের ভিলেন শক্তি কাপুরের কন্যাটি বলেন, “যখন ‘রক অন!!’ মুক্তি পায় আমার বয়স ছিল খুব কম। তবে এটি আমার খুব প্রিয় একটি ফিল্ম। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আমি বারবার এটি দেখেছি। আমি কখনও ভাবিনি আমার প্রিয় এই চলচ্চিত্রটির সিকুয়েলেও আমি অভিনয়ের সুযোগ পাব, আর গাইবার কথা তো স্বপ্নেও ভাবিনি। এটি আমার জন্য একটি স্বপ্ন পূরণের চলচ্চিত্র।”
সুজাত সওদাগরের পরিচালনায় মিউজিকাল ড্রামা ‘রক অন টু’তে আরও অভিনয় করেছেন ফারহান আখতার, পুরব কোহলি, অর্জুন রামপাল, সাহানা গোস্বামী এবং প্রাচী দেশাই। ফিল্মটি ১১ নভেম্বর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন