Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তাসনুভা তিশার বাগদান সম্পন্ন, বিয়ে ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০১ পিএম

আবারও বিয়ে করছেন অভিনেত্রী তাসনুভা তিশা। ইতোমধ্যে বাগদানও সম্পন্ন হয়ে গেছে। শনিবার (১৫ জানুয়ারি) অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সেরেছেন তারা। আগামী ২ ফেব্রুয়ারি সৈয়দ আজগর নামের বেসরকারি চাকরিজীবীকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। পাত্র আজগর হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত। গণমাধ্যমকে অভিনেত্রী নিজেই এসব তথ্য জানিয়েছেন।

গণমাধ্যমকে তিশা জানান, ২০২০ সালের ডিসেম্বর মাসের আসকারের সঙ্গে তার পরিচয়, এরপর দুজন দুজনকে কাছ থেকে দেখা ও জানাশোনা। একটু একটু করে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কে থাকার সময়েই দুজন দুজনের পরিবারকে বিষয়টি জানান এবং তারা সম্মতি দিলে তারা বিয়ের জন্য প্রস্তুত হন।

তাসনুভা তিশা বলেন, ‘আসকার হাই ভোল্টেজ এজেন্সিতে কর্মরত। এজেন্সির শেয়ার হোল্ডার। ওর সঙ্গে সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। এরপর আমরা প্রায় সময়ই ফোনে কথা বলতাম এবং প্রচুর মেসেজ পাঠাতাম একে অপরকে। তিন মাস পর্যন্ত দুজন দুজনকে আপনি করেই বলতাম। এরপর দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই ভীষণ সিরিয়াস হয়ে যাই সম্পর্কে। পরিবারকে জানালে তারা সম্মতি দেন। আমার যেহেতু দুটি সন্তান রয়েছে তাই আজগরের পরিবার বিষয়টিকে কীভাবে নেয়, সেটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিলো। ওর (আজগর) পরিবার বেশ আন্তরিক এবং পজেটিভ। ওর বাবা নেই, মা আছে। ওর মা বিষয়টিকে খুবই পজেটিভভাবে নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি আরও অনেক বেশি খুশি হয়েছি।’

তিনি আরও বলেন, ‘গতকাল (১৫ জানুয়ারি) আমার বনশ্রীর বাসায় আমার ও আসকারের পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান সম্পন্ন হয়। আগামী ২ ফেব্রুয়ারি আমাদের আকদ (বিয়ে) হবে। এসময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং আমার কাছের কিছু মানুষজন উপস্থিত থাকবেন। এরপর বিয়ের অনুষ্ঠানটা একই মাসে করবো। তবে সেটা কবে, এখনও চূড়ান্ত হয়নি। আসকারের ভাই দেশের বাইরে থাকেন, উনি এ মাসের শেষে দেশে আসবেন। তারপর পরিকল্পনা করে একটা সময়ে অনুষ্ঠান করার চিন্তা আছে।’

উল্লেখ্য, এটি তাসনুভা তিশার দ্বিতীয় বিয়ে হতে যাচ্ছে। এর আগে ২০১৪ সালে তিনি ভালোবেসে বিয়ে করেন ফারজানুল হককে। চার বছরের মাথায় তিশার সেই সংসার ভেঙে যায়। ওই পরিবারে তিশার এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাসনুভা তিশা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ