Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফরিদপুরে গ্রেফতার হওয়া ৭ ডাকাত কারাগারে

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:৫১ পিএম


ফরিদপুর ডিবি পুলিশের ওসি রাকিবুল ইসলামের নেতৃত্বে, আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার হওয়া ৭ ডাকাত সোমবার (১৭ জানুয়ারি), কোর্ট ঘুরে এখন কারাগারে।

আটকৃত ডাকাতদের কাছ থেকে ২টি দেশীয় পিস্তল, ১টি খেলনা পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১টি রামদা, ১টি বড় ছুরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, রায়েব আলী সর্দার (৪০), পিন্টু সর্দার (৩৬), আশরাফুল শেখ, মিজান শেখ, আলেপ মন্ডল ওরফে সাগর (৩০), শেখ মোশাররফ ওরফে মুছা (৩০) ও মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)। তাদের বাড়ি জেলার বিভিন্ন এলাকায়।

রবিবার (১৬ জানুয়ারি) পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস ব্রিফিং-এ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার। এ সময় উপস্থিত ছিলেন, ডিবির ওসি রাকিবুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ।

প্রকাশ থাকে যে, ডিবির নবাগত ওসি রাকিবুল ইসলাম জেলা ডিবির যোগদান করার পর থেকে শহরের আইনশৃঙ্খলা অনেকটাই উন্নীত হয়েছে।

ইতোমধ্যেই, একাধিক সন্ত্রাসী, মাদক দ্রব্য উদ্বার সর্বশেষ গত (১৬ জানুয়ারি) ৭ ডাকাতকে একাধি পিস্তলসহ আটক করতে সক্ষম হন।

প্রসঙ্গতঃ জেলার গোয়েন্দা বিভাগ(ডিবি) সম্পুর্ন জেলা পুলিশ সুপার সাহেবের দিক নির্দেশনায় কাজ করায় এবং ওসি রাকিবুলের টিমের আন্তরিকতায় কমছে সকল ধরনের অপরাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ