Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত পরিবারের হাতে গচ্ছিত টাকা ফিরিয়ে দিলেন বিত্তিপাড়া বাজার বনিক সমিতি

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১:৪৪ পিএম

কুষ্টিয়ায় গত ১৫ তারিখ আনুমানিক সকাল ১১ ঘটিকার সময় বিত্তিপাড়া বাজারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে,দুইজন নিহত হয়।নিহতের পরিবার সুত্রে যানা যায় যে,গতকাল তারা ২ টি গরু কেনার জন্য, কুষ্টিয়া আলামপুর,বালিয়াপাড়া বাজারের উদ্দেশ্যে রওনা হয়।কিন্তু নিয়তির খেলায় তারা বিত্তিপাড়া বাজারে এসে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

নিহত ব্যাক্তিদের কাছে ছিলো গরু কেনার জন্য নগদ টাকা।স্থানীয় পান দোকান দার শাহীন ইসলাম, বাড়ি উজান গ্রাম ৬৩,৫০০ টাকা, স্পট থেকে কুড়িয়ে পেয়ে বিত্তিপাড়া বাজার বনিক সমিতির হাতে টাকা গুলো ফিরিয়ে দেন।এর পরে উজ্জ্বল হোসেন/বাবলু , বিত্তিপাড়া বাজারের মাছ ব্যাবসায়ী তিনি ৪৮,০০০ টাকা কুড়িয়ে পেয়ে তিনি বাজার কমিটির হাতে গচ্ছিত রাখেন।

এমন আরো কয়েকজন আছেন যারা টাকা গুলো ফিরিয়ে দিয়েছে। সব মিলে ১,১৫,৪৩০ টাকার হিসাব পেয়েছে বিত্তিপাড়া বাজার বনিক সনিতি।

আজ রোববার বিকেল ৪ ঘটিকার সময় নগদ টাকা ও মোবাইল ফোন নিহত পরিবারের হাতে, হস্তান্তর করেন, কুষ্টিয়া বিত্তিপাড়া বাজার বনিক সমিতির সভাপতি আ খ ম আকমল হোসেন,আব্দল লতিফ বিশ্বাস,বিশিষ্ট ব্যাবসায়ী আনোয়ার হোসেন,সোহরভ ও সোহাগ,জুলমত ইসলাম।

নিহত পরিবারের লোকজন বিত্তিপাড়া বাজারের ব্যাবসায়ীদের অনেক ধন্যবাদ জানান,তারা বলেন যে চলে গেছে তাকে আমরা আর পাবো না,কিন্তু এই বিত্তিপাড়া বাজারের লোকজন আমাদেরকে যতটুকূ পাশে থেকে সাহায্য করেছে চিরকাল মনে থাকবে।আরো মনে থাকবে যারা টাকা গুলো রাস্তায় কুড়িয়ে পেয়ে আমাদেরকে ফিরিয়ে দিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ