Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

গোপালগঞ্জে ব্যবসায়ী কোটন হত্যা : বাড়িতে শোকের মাতন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ২:২৮ পিএম

গোপালগঞ্জে মোটর পার্টস ব্যবসায়ী মিন্টু মিনা ওরফে কোটন মিনা (৪৮) হত্যার ঘটনায় নিহতের গ্রামের বাড়ি ফকিরকান্দিতে চলছে শোকের মাতন। হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ।
গোপালগঞ্জ সদর থানার ওসি তদন্ত শীতল চন্দ্র পাল জানান, শনিবার রাত আনুমানিক ১০ টার দিকে দোকান বন্ধ করে কুয়াডাঙ্গা থেকে ফকিরকান্দির বাড়িতে যান। ঘরে প্রবেশের আগেই মেবাইলে অজ্ঞাত ব্যক্তির ফোন পেয়ে তিনি ফিরে যান। বাড়িতে ফিরতে দেরি দেখে পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করেও তার সন্ধান পায়নি। রাত ১২ টার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রোববার সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে ফকিরকান্দিতে স্থানীয়রা নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ নিহত কোটনের শরীরে কোপের ও আঘাতের চিহ্নসহ রক্তাক্ত লাশটি উদ্ধার করেগোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে ব্যাবসায়ী কোটনের ফকিরকান্দির বাড়িতে পরিবারের সদস্য ও আত্মীয়দের মধ্যে চলছে শোকের মাতন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটর পার্টস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ