Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় গুলি করে পালাচ্ছিল সন্ত্রাসী, দৌড়ে গিয়ে ধরলেন সার্জেন্ট রেকসনা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:১৪ পিএম

নিজের জীবন বিপন্ন করে দুটি রিভলবার, ১১ রাউন্ড গুলি ও বোমাসহ সন্ত্রাসীকে হাতেনাতে আটক করে অনন্য সাহসিকতা দেখিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের নারী সার্জেন্ট রেকসনা। সোমবার সন্ধ্যায় নগরীর সরকারী মহিলা কলেজের সামনে (বয়রা গার্লস কলেজ) সাইদুর রহমান শাওন নামে এক যুবককে লক্ষ্য করে মোটরসাইকেল থেকে সন্ত্রাসীরা গুলি করার সময় সেখানে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট রেকসানা দুই কনস্টেবলসহ দৌড়ে গিয়ে সন্ত্রাসী কালা চাঁন ওরফে সবুজকে (৩৫) জাপটে ধরেন। এসময় তার কাছ থেকে উদ্ধার হয় একটি অত্যাধুনিক বিদেশী রিভলবার, একটি পিস্তল ও ১১ রাউন্ড গুলি ও হাত বোমা। পরে খালিশপুর থানায় তাকে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সার্জেন্ট রেকসনা জানান, আমার ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য বোধ থেকে সন্ত্রাসীকে গ্রেফতার করেছি। এক্ষেত্রে অন্য কোনো কিছু ভাবিনি। দায়িত্ব পালনের সময় কখনোই মনে হয় না আমি একজন নারী। আমি একজন পুলিশ সদস্য, এটা ভেবে সব সময় গর্ব অনুভব করি।
মাগুরার মেয়ে রেকসনা, ২০১৮ সালে খুলনা মেট্রোপলিটন পুলিশ এ সার্জেন্ট পদে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ