Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইয়াং স্টার-এর বিচারকের আসনে ইমন-শাফিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:২২ পিএম

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভির আয়োজনে শুরু হয়েছে তরুণদের জন্য সংগীতবিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। এবার ব্যান্ডের গান এবং সিনেমার গান দিয়ে সাজানো হয়েছে ইয়াং স্টার-এর নতুন দুটি পর্ব। আর এতে বিচারক হিসেবে রয়েছেন কিংবদন্তি ব্যান্ডতারকা শাফিন আহমেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন।

এ প্রসঙ্গে শাফিন আহমেদ বলেন, ‘তরুণদের নিয়ে এমন একটি আয়োজন করার জন্য আরটিভিকে ধন্যবাদ। ব্যান্ড নিয়ে সাজানো পর্বে আমি থাকছি। বেশ মজার অভিজ্ঞতা। আশা করি এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে।’

শওকত আলী ইমন বলেন, ‘শুধু সিনেমার গান দিয়ে বিশেষ পর্বে অতিথি হতে পেরে ভীষণ ভালো লেগেছে। অনুষ্ঠানের পরিকল্পনা বেশ দারুণ। প্রতিযোগিরাও অসাধারণ গায়। আমার বিশ্বাস ভবিষ্যতে তারা অনেক ভালো করবে।’

ইতোমধ্যেই আরটিভির এই আয়োজন গানপ্রিয় মানুষদের পছন্দের শীর্ষে রয়েছে। এই আয়োজনের কয়েকজন প্রতিযোগীর গান ভাইরাল হয়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’-এর প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবে এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী। আর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে। আগামীকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ৮টায় আরটিভিতে ব্যান্ডের গানের পর্ব প্রচার হবে। সিনেমার গানের পর্ব আগামী বুধবার (১৯ জানুয়ারি) একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমন-শাফিন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ