Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদেশে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত, খুলনায় প্রতারক গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:২৬ পিএম

বিদেশে উচ্চ বেতনে রেষ্টুরেন্টে চাকুরির দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে শেখ আহাদুজ্জামান ওরফে রাজু (৩৪) নামে এক প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার দুপুরে র‌্যাব-৬ এর এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রবিবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার রাজু তেরখাদা উপজেলার কুসলা গ্রামের শেখ আতিয়ার রহমানের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, অভিযোগকারীর ভাইকে বিদেশে উচ্চ বেতনে রেষ্টুরেন্টে চাকুরির দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ লাখ ৭০ হাজার টাকা আত্মসাৎ করেন রাজু। এ অভিযোগের ভিত্তিতে খুলনা মহানগরের খানজাহান আলী থানার শিরোমনি গ্রামীণ ব্যাংকের পাশে অভিযান পরিচালনা করে রাজুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইলফোন, ২টি সীমকার্ড ও নগদ ২ হাজার ২শ’ টাকা উদ্ধার পূর্বক জব্দ করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু জানায়, সে ভিকটিমের মায়ের নিকট ২টি নকল ভিসা দিয়ে প্রথমে নগদ ১ লাখ টাকা এবং বিভিন্ন সময়ে ভিকটিম এর ব্যাংক এ্যকাউন্টের মাধ্যমে আরও ৫ লাখ ৭০ হাজার টাকা বিদেশে পাঠানো এবং বিদেশে রেস্টুরেন্টে ভাল চাকুরির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানায় মামলা হয় এবং আসামীকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ